তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হাওরের বোরো ধান দ্রুত কাটার নির্দেশ জেলা প্রশাসকের

হাওরের বোরো ধান দ্রুত কাটার নির্দেশ জেলা প্রশাসকের
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মো: আব্দুর রহমান বলেছেন, আগাম দূর্যোগ আসতে পারে,অতিবৃষ্টি হতে পারে তাই  স্বাস্থ্য বিধি মেনেই হাওরের বোরো ধান দ্রুত কাটতে হবে। সোমবার নেত্রকোনার মদন উপজেলার গোবিন্দশ্রী হাওরে বোরো ধান কাটা পরিদর্শনের সময় এসব কথা বলেন জেলা প্রশাসক।

এ সময় জেলা প্রশাসক আরো বলেন, আমরা সরকারের পক্ষ থেকে ধান কাটার জন্য  অত্র উপজেলায় ১৩টি কম্বাইন্ড হার্ভেস্টার ধান কাটার মেশিন কৃষকদের মাঝে বিতরণ করেছি। দ্রুত ধান কাটতে প্রয়োজন হলে আরো যন্ত্রপাতি দেয়া হবে। আমরা তাঁদের উৎসাহিত করি এবং তাঁদের প্রতি সহানুভূতি জানাতে  সরকার সব সময় তাঁদের পাশে রয়েছে। কেউ অসুস্থ বা করোনাক্রান্ত হলে সরকারের পক্ষ থেকে চিকিৎসাসহ সার্বিক সহযোগিতা করা করা হবে।

হিট সটে হাওরের ক্ষতিগ্রস্ত কৃষিকদের প্রণোদনাসহ নানা উদ্যেগের কথা তুলে ধরে জেলা প্রশাসক বলেন, স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন, প্রান্তিক কৃষকদের তালিকা প্রস্তত করছে দ্রুত প্রণোদনার ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ সময় জেলা কৃষি বিভাগের উপ-পরিচালক মো: হাবিবুর রহমান,  উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ, পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, সহকারি কমিশনার ভূমি উম্মে সালমা,  জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান,উপজেলা কৃষি অফিসার মো: হাবিবুর রহমান,কৃষি সম্প্রসারণ অফিসার রায়হানুল হক,ওসি তদন্ত উজ্জ্বল কান্তি সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই