তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চেয়ারম্যানের বিরুদ্ধে বনের জমি দখলের অভিযোগ

ভালুকায় চেয়ারম্যানের বিরুদ্ধে মাটি ফেলে বনের জমি দখলের অভিযোগ
[ভালুকা ডট কম : ২১ এপ্রিল]
ভালুকায় মাটি ফেলে বনবিভাগের জমি দখলের অভিযোগ উঠেছে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। ঘটনাটি  উপজেলার মেহেরাবাড়ি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মেহেরাবাড়ি মৌজার ১৫০ নম্বর দাগে মেহেরাবাড়ি-বাশিল পাকা রাস্তা ঘেষে আকাশমনি বাগানের ভেতর বিশাল এলাকাজুড়ে ৬ নম্বর ভালুকা ইউনিয়নের চেয়ারম্যান শিহাব আমীন খান তার নিজস্ব ভ্যাকো ও ড্রামট্রাক দিয়ে রাতের আঁধারে মাটি ফেলে বনবিভাগের প্রায় কোটি টাকা মূল্যের জমি দখলের চেষ্টা চালাচ্ছেন। খবর পেয়ে স্থানীয় বনবিভাগ ঘটনাস্থলে গিয়ে মাটি ফেলার কাজে বাঁধা প্রধান করে।

স্থানীয় লোকজন জানান, বনবিভাগের লোকজন মাটি ফেলার কাজে বাঁধা দেয়ার পরও চেয়ারম্যান তার মাটি ফেলার কাজ অব্যাহত রাখেন। শুধু তাই নয় চেয়ারম্যানের মেহেরাবাড়ি বাজারে অবস্থিত বাসার সামনেও বনবিভাগের জমি দখলে নিয়ে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে চলেছেন।

এ ব্যাপারে চেয়ারম্যান শিহাব আমীন খানের মোবাইল নম্বরে একাধিকবার ফোন দিলেও তিনি ফোনটি রিসিভ না করায় তার মন্তব্য দেয়া সম্ভব হয়নি।

ভালুকা রেঞ্জের হাজিরবাজার বিট কর্মকর্তা সাফেরুজ্জামান জানান, মেহেরাবাড়ি মৌজার ১৫০ নম্বর দাগে চেয়ারম্যান কর্তৃক মাটি ফেলে বনবিভাগের জমি দখলের খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং মাটি ভরাট কাজে বাঁধা দিয়ে আসি। বনবিভাগের ওই মাটি ভরাটকৃত জমিতে আকাশমনি গাছের বাগান করা হবে বলে তিনি জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই