তারিখ : ২৪ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রহিমা আফরোজ শেফালীর মাস্ক বিতরণ

ভালুকায় রহিমা আফরোজ শেফালীর মাস্ক বিতরণ
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গনসচেতনতা তৈরি করার লক্ষে, করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে ভালুকা উপজেলার সিডষ্টোর বাহারুল উলুম আলিম মাদরাসা মাঠে (২৩ এপ্রিল) শুক্রবার সকালে মাস্ক বিতরণ করেন রহিমা আফরোজ শেফালী।

তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভালুকা শিল্পাঞ্চল খ্যত ১০ নং হবির বাড়ী ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ,ভালুকা উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক।

এসময় সিডষ্টোর বাহারুল উলুম আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা শাহাব উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি, ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ,বিশেষ অতিথি হবির বাড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি অনিক তালুকদার,সাধারণ সম্পাদক মনিরুজ্জামান নয়ন সহ স্থানীয় আ’লীগ ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

রহিমা আফরোজ শেফালী জানান, করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে  এলাকাবাসির মাঝে  মাস্ক বিতরন করছি। মাস্ক বিতরণ অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই