তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় যুবলীগ নেতার ইফতার বিতরন

নওগাঁয় অসহায় মানুষের মাঝে ইফতার বিতরন যুবলীগ নেতার
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
পবিত্র মাহে রমজান ও লকডাউনে কর্মহীন হয়ে পড়া প্রতিদিন ৩০০ রোজাদার রিকশা চালক ও পথচারি ও অসহায়  মানুষের মাঝে নিজ উদ্যোগে ইফতার বিতরণ করছেন নওগাঁ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়। প্রতিদিন বিকেলে শহরের তাজের মোড়ে রাস্তার পাশে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব ইফতার বিতরন করেন তিনি।এসময় যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় বলেন, মহামারি করোনার ধাক্কা সামলে উঠতে পারছেন না শ্রমজীবী ও অসহায় মানুষগুলো। এমন পরিস্থিতিতে ও চলমান লকডাউনে অসহায়, দিনমজুর মানুষরা খুব সমস্যায় পড়েছেন। যাদের একদিন কাজ না করলে চুলায় আগুন জ্বলে না। তারা অনেকেই কষ্টের মধ্যে দিনাতিপাত করছেন। রোজার শুরু থেকেই ইফতার সামগ্রী অসহায় মানুষের মাঝে বিতরণ শুরু করে আসছি। তবে আজ থেকে রিরিয়ানি বিরতণ করা শুরু করেছি। সাথে ছোলা, খেজুর, বুন্দিয়া, বতসহ কয়েক ধরনের ইফতার সামগ্রী দেয়ার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, আমি রাজনীতি করার পাশাপাশি একজন ক্ষুদ্র ব্যবসায়ী সেখান যা আয় হয় তার কিছু লভ্যাংশ থেকে এমন উদ্যোগ গ্রহণ করেছি। আমি একজন হিন্দু ধর্মের মানুষ হলেও একজন নাগরিক ও মানুষ হিসেবে সকল ধর্মকে শ্রদ্ধা করি। সেই সাথে সকলের সাথে মিলে মিশে থাকাটাই আমার পরম শান্তি। আমি চেষ্টা করছি প্রতিদিন কম পক্ষে ৩০০জন অসহায় মানুষকে ইফতার করাতে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই