তারিখ : ১৫ মে ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে স্বামীকে হত্যার অভিযোগ স্ত্রী গ্রেফতার

সখীপুরে স্বামীকে হত্যার অভিযোগ স্ত্রী গ্রেফতার, ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
টাঙ্গাইলের সখীপুরে দাম্পত্য কলহের  জের ধরে স্ত্রী কর্তৃক স্বামীর অন্ডকোষ চেপে স্বামী কিতাব আলীকে (৪৫) হত্যার অভিযোগ ওঠেছে। সোমবার বিকেলে উপজেলার বাঘবের গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কিতাব আলী উপজেলার বাঘবের গ্রামের মৃত  কেরামত আলীর  ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য টাঙ্গাইল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে নিহতের আগের ঘরের সন্তান লাভলী আক্তার বাদী হয়ে  সখীপুর থানায় মামলা করলে এ নিহতের তৃতীয় স্ত্রী হামিদা আক্তারকে (২৫) গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার স্ত্রী হামিদা আক্তারকে ৫দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, সোমবার বিকেলে পারিবারিক কলহে স্বামী কিতাব আলীর সঙ্গে তার স্ত্রী হামিদা আক্তারের ধস্তাধস্তি হয়। এ সময় একজন অপরজনকে কামড় দিতে থাকেন। এক পর্যায়ে স্বামীর সঙ্গে না পেরেস্ত্রী তার অন্ডকোষে আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় পরে তাকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত  ঘোষণা করেন।স্থানীয় ইউপি  সদস্য আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) এএইচ এম লুৎফুল কবির বলেন, লাশের শরীরে ও হাতে কামড়ের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।স্ত্রী হামিদা আক্তারকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই