তারিখ : ১৫ মে ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে শিক্ষকের ঘর ভাংচুর ও লুটের অভিযোগ

কালিয়াকৈরে শিক্ষকের ঘর ভাংচুর ও লুটের অভিযোগ
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈরের দাড়িয়াপুর এলাকায় প্রধান শিক্ষকের বাড়ী ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার দাড়িয়াপুর গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ হোসেন পৈতৃক সূত্রে মালিক হয়ে নিজ জমিতে টিনশেড ঘর নিমার্ণ করেন। মঙ্গলবার সকালে ওই জমির মালিকানা দাবী করে একই এলাকার আবুল কালাম ও মনির হোসেনের নেতৃত্বে একদল লোক লাঠি ও দাড়ালো অস্র নিয়ে ৫টি ঘর ও খুটি ভাংচুর করে এবং মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় তাদেরকে বাধা দিতে গেলে বিবাদীগণ খুন জখমের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। এ বিষয়ে ভূক্তভোগী শিক্ষক ফিরোজ হোসেন কালিয়াকৈর থানায় একটি অভিযোগ করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত আবুল কালাম জানান , ওই জমিটি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সকালে আমাদের ঘরগুলো আমরাই ভেঙ্গে ফেলেছি। কালিয়াকৈর থানার সহকারী উপ পরির্দশক ইমরান হোসেন জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি, উর্ধ্বতন কতৃপক্ষের সাথে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই