তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চেয়ারম্যান কর্তৃক জবর দখল হওয়া জমি উদ্ধার

ভালুকায় চেয়ারম্যান কর্তৃক জবর দখল হওয়া বনের জমি উদ্ধার
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
গত ২১এপ্রিল ভালুকা ডট কম এ ‘ভালুকায় চেয়ারম্যানের বিরুদ্ধে মাটি ফেলে বনের জমি দখলের অভিযোগ’ একটি স্বচিত্র প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর ভালুকা রেঞ্জ কর্মকর্তা মোজাম্মেল হোসেনের নেতৃত্বে বুধবার(২৮এপ্রিল) প্রায় দুই কোটি টাকা মূল্যে ২বিঘা বনের জমি  উদ্ধার করে বৃক্ষ রোপন করেছেন এবং বন বিভাগ বাদী হয়ে চেয়ারম্যান ও তার ছেলে বিরুদ্ধে বন আইনে মামলা দায়ের করেছেন ।

উপজেলার মেহেরাবাড়ি মৌজার ১৫০ নম্বর দাগে মেহেরাবাড়ি-বাশিল পাকা রাস্তা ঘেঁষে আকাশমনি বাগানের ভেতর বিশাল এলাকাজুড়ে ভালুকা ইউনিয়নের চেয়ারম্যান শিহাব আমীন খান ও তার ছেলে আশিক আমীন খান তাদের নিজস্ব ভ্যাকো ও ড্রামট্রাক দিয়ে রাতের আঁধারে মাটি ফেলে বন বিভাগের প্রায় প্রায় দুই কোটি টাকা মূল্যের জমি দখলের চেষ্টা চালায়। খবর পেয়ে স্থানীয় হবিরবাড়ি রেঞ্জ কর্মকর্তা মোজাম্মেল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাটি ফেলার কাজে বাঁধা দেন।

রেঞ্জ কর্মকর্তা মোজাম্মেল হোসেন জানান,বনের যে জমিতে চেয়ারম্যান ও তার ছেলে মাটি ভরাট করে ছিল সেই জমি আমরা উদ্ধার করে বনের সাইন বোর্ড লাগিয়ে চারা রোপন করেছি এবং চেয়ারম্যান ও তার ছেলে বিরুদ্ধে মামলা দিয়েছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই