তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় সরকারিভাবে ধান ক্রয়ের উদ্বোধন

নওগাঁর পত্নীতলায় সরকারিভাবে ধান ক্রয়ের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
সারাদেশের ন্যায় পত্নীতলায় অভ্যন্তরীন বোরো ধান সংগ্রহ/২০২১ এর আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। খাদ্য অধিদপ্তর ও খাদ্য মন্ত্রনালয়ের আয়োজনে বুধবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি আনুষ্ঠানিক ভাবে ধান সংগ্রহের উদ্বোধন করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন, নজিপুর খাদ্য গুদামের ওসিএলএসডি সুজন চন্দ্র মন্ডল, সাংবাদিক দিলিপ চৌহান প্রমূখ।

ধানের মূল্য ২৭ টাকা কেজি দরে এবছর উপজেলার ২হাজার ৬শ কৃষকের কাছ থেকে প্রতি জন ১টন করে ২৬৭৯ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে বলে উপজেলা খাদ্য অধিদপ্তর অফিস সূত্রে জানাগেছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই