তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার নেতৃত্বে ধান কাটা কর্মসূচী

গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা রাকিবের নেতৃত্বে ধান কাটা কর্মসূচী
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নে সিংজানী গ্রামের দরিদ্র কৃষক চাঁন মিয়া শ্রমিক সংকটের কারনে তার জমির ধান কাটতে পারছিলেন না। এদিকে সময়মত পাকা ধান কাটতে না পারায় ফসল বিনষ্টের শঙ্কায় দিন কাটছিল এই কৃষকের। এ অসহায়ত্বের খবর জানার পর বুধবার (২৮ এপ্রিল) উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক একেএম রাকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে কৃষক চাঁন মিয়ার ৪০ শতক জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়া হয়।

ধান কাটা কর্মসূচীতে অংশ নেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক আল আমিন শেখ, ফারুক মিয়া, রামগোপালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল মামুন, ডৌহাখলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা পলাশ, শাহীন, চঞ্চল প্রমুখ।

রাকিবুল ইসলাম জানান, কেন্দ্রিয় ও জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের দিক নির্দেশনায় গৌরীপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে অসহায় কৃষকের ধান কাটা কর্মসূচী শুরু হয়েছে। এ ধান কাটা কর্মসূচী অব্যাহত থাকবে বলে তিনি জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই