তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় সরকারী ভাবে ধান সংগ্রহের উদ্বোধন

শার্শায় সরকারী ভাবে ধান সংগ্রহের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
যশোরের শার্শা উপজেলায় সরকারী ভাবে বোরো মৌসুমে ধান সংগ্রহ শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে উপজেলার নাভারন বাজারে খাদ্য গুদামে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

সামাজিক দুরত্ব বজায় রেখে উপেজলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা'র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মামুন হোসেন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লালটু মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা সৌতম কুমার শীল, নাভারন খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান সোহরাব হোসেন,  সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মুরাদ হোসেন ও শার্শা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইয়ানুর রহমান প্রমুখ।

শার্শা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মামুন হোসেন খান বলেন, চলতি মৌসুমে এ উপজেলায় ২৮শ’ ৮৯ মেট্রিকটন ধান ক্রয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।এবার কৃষি অফিসের তালিকাভুক্ত কৃষকের নিকট থেকে সর্বনিম্ন ১ টন এবং সর্বোচ্চ ৩ টন করে ২৭ টাকা কেজি মূল্যে ধান সংগ্রহ করা হবে বলে জানান নাভারন খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তারুজ্জামান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই