তারিখ : ১৩ মে ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর থেকে অপহ্নত গৃহবধুর লাশ চট্টগ্রামে উদ্ধার

কালিয়াকৈর থেকে অপহ্নত গৃহবধুর লাশ চট্টগ্রামে উদ্ধার
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকা থেকে অপহ্নত গৃহবধুর গলিত লাশ ২৬ দিন পর চট্টগ্রামের পাহাড়তলী থানার আব্দুল আলী নগর এলাকার নজির আহমেদের চারতলা বাড়ীর নিচতলার একটি বন্ধ কক্ষ থেকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্র জানা যায়, কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকার আব্দুল মান্নানের মেয়ে ১ সন্তানের জননী মিমি (২৭) বাবার বাড়ি থেকে ১৮ জানুয়ারী শশুর বাড়ি যাবার পথে কালামপুর শিল্পকুঞ্জ পার্কে এলাকায় পৌঁছিলে একই এলাকার জয়দেব বর্মনের ছেলে প্রল্লাধ বর্মন (২৮) জোড়পূর্বক মিমিকে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়।এঘটনায় আব্দুল মান্নান বাদী হয়ে ১১ ফেব্রুয়ারী কালিয়াকৈর থানায় ২৯ নং মামলা দায়ের করেন। মামলা দায়েরে পর দীর্ঘদিন গত হলেও পুলিশ মুল আসামী গ্রেফতার বা অপহ্নতাকে উদ্ধার করতে ব্যার্থ হয়।

গত ১ এপ্রিল চট্টগ্রামের পাহাড়তলী থানা পুরিশ অলংকার মোড় এলাকা থেকে অজ্ঞাত নামা মহিলার লাশ উদ্ধার করে। কোন পরিচয় না পাওয়ায় বেওয়ারীশ লাশ হিসাবে ওই এলকায় দাফন করা হয়। পরে কুড়িয়ে পাওয়া সিমের সূত্র ধরে গত ২৬ এপ্রিল আব্দুল মান্নানের মোবাইলে ফোন দেন পাহাড়তলী থানা পুলিশ। পরে পাহারতলী থানায় গিয়ে মিমের ছবি ও ব্যবহার্য জিনিসপত্র দেখালে আব্দুল মান্নান মেয়েকে সনাক্ত করেন। আব্দুল মান্নানের পরিবারের আহাজারী থানায় মামলা কর্ধেসঢ় ও মেয়েকে উদ্ধার করতে পারলামনা । মেয়ের লাশটিও চোখে দেখার ভাগ্য হলো না আমাদের। এখন মেয়ের হত্যাকারীর শাস্তি দেখে যেতে পারলে কিছুটা শান্তি পেতাম। কালিয়াকৈর থানার ওসি মো: মনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই