তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজন নিহত

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজন নিহত
[ভালুকা ডট কম : ৩০ এপ্রিল]
ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামে ইন্টারনেটের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জন নিহত ও একজন গুরুতর আহতের ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় নিহতরা হলেন,উপজেলার জামিরদিয়া গ্রামের আলিম উদ্দিনের ছেলে আলফাজ উদ্দিন(২৭) ও তার কর্মচারী অমিত(২৬)। তাদেরকে বাঁচাতে গিয়ে আলফাজের পিতা আলিম উদ্দিন(৫৫)গুরুতর আহত হয়েছেন তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার(২৯এপ্রিল)রাত দিবাগত রাত ১১টায়। ঘটনাটি নিশ্চিত করেছেন ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ হাসিন।

সূত্রে জানাযায়,আলফাজ উদ্দিন জামিরদিয়া এলাকায় ইন্টারনেটের ব্যবসায় করেন। ঘটনার রাতে ওই এলাকায় একটি ইন্টারনেটের সংযোগ দেয়ার জন্য আলফাজ তার কর্মচারী অমিতকে তানভিরের টিনের চালায় ওঠান। টিনের চালের ওঠার পর অমিত বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হয়ে টিনের চালে আটকে থাকে। নিচ থেকে আলফাজ তাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে তিনি নিজেই টিনের চালে ওঠার পর আলফাজও বিদ্যুতায়িত হয়ে আহত হয়। খবর পেয়ে আলফাজের বাবা আলিম উদ্দিন এসে বিদ্যুতের তার কাটতে গিয়ে তিনিও বিদ্যুতায়িত হয়ে জ্বলসে গিয়ে গুরুতর আহত হন। তিনজনকেই উদ্ধার করে আলফাজ ও অমিতকে সরাসরি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পথে দুজনই মারাযান। আলিম উদ্দিনকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাত দুইটা দিকে তার অবস্থা খারাপ হয়ে গেলে তাঁকেও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আলিম উদ্দিনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মমেক) ভর্তি করা হয়েছে তাঁর অবস্থা আশঙ্কা জনক। নিহতদের লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে রয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হতাহতের ঘটনা ঘটেছে। আহত অবস্থায় তিন জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুইজন মারাযান ও অপর একজন হাসপাতালে ভর্তি রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই