তারিখ : ১৩ মে ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফেন্সিডিলসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক

নওগাঁয় ফেন্সিডিলসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ৩০ এপ্রিল]
নওগাঁর সদর উপজেলায় অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ মুন্নি আক্তার (২৮) এবং সাবিনা বেগম (৩৫) নামে দুজন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের আটক করা হয়। আটক মুন্নি জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ভিমপুর গ্রামের আজিজুলের মেয়ে। সাবিনা বেগম দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের আনিছুর ইসলামের স্ত্রী।

ডিবির সাব-ইন্সপেক্টর মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার দোগাছী গ্রাম থেকে তাদের আটক করা হয়। এরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সঙ্গে জড়িত এবং বিভিন্ন জেলায় মাদক বিক্রি করে। আটকের সময় তার কাছ থেকে ২৫বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তিনি আরো বলেন আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই