তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জুয়ার আসরে পুলিশের হানা

ভালুকায় জুয়ার আসরে পুলিশের হানা
[ভালুকা ডট কম : ৩০ এপ্রিল]
পবিত্র রমজান মাসে গত কয়েকদিন ধরে ভালুকা উপজেলার হবিরবাড়ী, বাঁশিল ও ভরাডোবা সহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান পদ্ধতিতে ভালুকা ও ত্রিশাল উপজেলার কতিপয় জুয়ারী জুয়ার আড্ডা বসিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে বলে এলাকাবাসীর অভিযোগ।

৩০ এপ্রিল শুক্রবার বিকালে ভরাডোবা ইউনিয়নের নারাঙ্গী পাড়া আসাদুলের কেচুরগোনা চালার গাছের নীচে নির্জণ স্থানে কালো ত্রিপলে ছাউনি তৈরী করে সেখানে ভালুকার জনৈক মাসুদ ও ত্রিশালের মুনির, চানু সহ কতিপয় জুয়ারীর নেতৃত্বে জুয়ার আড্ডা বসায়। জুয়া খেলায় অংশ নিতে বিভিন্ন স্থান থেকে সি এন জি ও মোটর সাইকেল যোগে জুয়ারীরা জমায়েত হতে থাকে। জুম্মার নামাজের পর অপরিচিত লোকজন নির্জণ স্থানে জুয়ার আসর বসানোয় এলাকাবাসী এ ব্যপারে স্থানীয় সাংবাদিকদের জানালে তারা বিষয়টি ভালুকা মডেল থানার ওসিকে অবগত করেন। পরে ওসির নির্দেশে একদল পুলিশ জুয়ার আসরে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পানিতে ঝাপিয়ে পরে বিল সাতরিয়ে জুয়ারীরা পালিয়ে যায়।

এ ব্যপারে ওসি মাহমুদুল ইসলাম জানান খবর পেয়ে তিনি পুলিশ পাঠিয়ে জুয়ার আসরটি ভেঙ্গে দিয়েছেন। জুয়ারীরা বিলের পানিতে লাফিয়ে পরে পালিয়ে যায়। কাউকে আটক করা যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই