তারিখ : ১৩ মে ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিক্ষার্থীদের বাড়ি বাড়ি বিস্কুট বিতরণ

গৌরীপুরে শিক্ষার্থীদের বাড়ি বাড়ি বিস্কুট বিতরণ কর্মসূচী
[ভালুকা ডট কম : ০১ মে]
দারিদ্র পীড়িত এলাকায় স্কুল ফিডিং কর্মসূচী প্রকল্পের আওতায় ময়মনসিংহের গৌরীপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বাড়ি বাড়ি বিস্কুট বিতরণ শুরু হয়েছে। শনিবার (১ মে) দুপুরে এ উপজেলার বোকাইনগর নিজাম আউলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীনের সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, নিজাম আউলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা মতিউর রহমান মজনু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মুকতাদির শাহীন, পপি’র ফিল্ড অফিসার আব্দুল্লাহ আল ইমরান প্রমুখ।

পপি’র ফিল্ড অফিসার আব্দুল্লাহ আল ইমরান জানান, গৌরীপুরে সরকারের এ কর্মসূচী বাস্তবায়ন করবে বেসরকারি সংস্থা পপি। এ উপজেলা মোট ১৮১ টি স্কুলের শিক্ষার্থীদের বাড়ি বাড়িতে বিস্কুট পৌঁছে দেয়া হবে বলে তিনি জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই