তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের সেলাই মেশিন বিতরন

নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের উদ্যোগে সেলাই মেশিন বিতরন
[ভালুকা ডট কম : ০২ মে]
প্রতি বছরের ন্যায় চলতি বছরেও নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের স্বাত্বাধিকারী ও চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেলের নিজ উদ্যোগে অসহায় ও দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে। রোববার শহরের টাইম স্কয়ার কমিউনিটি সেন্টারে ১০০ জনের মােেঝ এসব সেলাই মেশিন বিতরন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার। এসময় উপস্থিত ছিলেন-ইথেন এন্টারপ্রাইজের স্বাত্বাধিকারী ও চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, চেম্বারের পরিচালক আব্দুল খালেক ও দিপক কুমার সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী প্রমুখ। পরে প্রধান অতিথি নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন করেন। উল্লেখ্য যে, বিগত ৫ বছর ধরে রোজার সময় সেলাই মেশিন বিতরন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই