তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাবে আলিফ এন্টারপ্রাইজের মাস্ক হস্তান্তর

নান্দাইল প্রেসক্লাবে আলিফ এন্টারপ্রাইজের মাস্ক হস্তান্তর
[ভালুকা ডট কম : ০২ মে]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবে কোভিড-১৯ এর প্রতিরোধ লক্ষ্যে সাধারন জনগণকে বিনামূল্যে মাস্ক প্রদানের জন্য প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে সহস্রাধিক মাস্ক হস্তান্তর করা হয়েছে।

রোববার (২রা মে) প্রেসক্লাবের সক্রিয় সদস্য মো. আজিজুল হক ঢাকাস্থ আলিফ এন্টারপ্রাইজের সৌজন্যে প্রাপ্ত মাস্কের প্যাকেটগুলো প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ এনামুল হক বাবুলের নিকট হস্তান্তর করেন।

এসময় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এবি সিদ্দিক খসরু, অর্থ সম্পাদক মো. আবুল হাসেম, নির্বাহী সদস্য মো. রমজান আলী ও নান্দাইল সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক মো. শাহজাহান ফকির উপস্থিত ছিলেন। পরে নান্দাইল প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ নান্দাইল চৌরাস্তা জামে মসজিদ, নান্দাইল রোড বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, পংকরহাটি পাছঁগয়েশপুর জামে মসজিদ, নান্দাইল রোড রেলওয়ে স্টেশন জামে মসজিদ ও ধরগাঁও জামে মসজিদে মুসুল্লীদের জন্য ১০০ করে মাস্ক সাংবাদিকদের মাধ্যমে প্রেরন করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই