তারিখ : ১৩ মে ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ছাত্রলীগের সাবেক নেতাদের সম্মানে ইফতার

গৌরীপুরে ছাত্রলীগের সাবেক নেতাদের সম্মানে ইফতার মাহফিল
[ভালুকা ডট কম : ০৩ মে]
ময়মনসিংহের গৌরীপুরে ছাত্রলীগের সাবেক নেতাদের সম্মানে স্থানীয় সাবেক ছাত্রলীগ ফোরামের উদ্যোগে  (২ মে) রবিবার ইফতার ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গৌরীপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন খান এ ইফতার ও দোয়া-মাহফিলের আয়োজন করেন। এতে উপস্থিত ছিলেন ছাত্রলীগের বৃহত্তর ময়মনসিংহ শাখার সাবেক সভাপতি প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

ইফতারের আগে বিশেষ মোনাজাতে সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ডাঃ ক্যাপ্টেন (অবঃ) মুজিবুর রহমান ফকির এবং সাবেক ছাত্রলীগ নেতা দেওয়ান কাঞ্চন খানের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্য কামনা করা হয়। এতে ছাত্রলীগের স্থানীয় সাবেক নেতৃবৃন্দ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই