তারিখ : ০৩ আগস্ট ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বরিশালে তারেক রহমানের ঈদ সামগ্রী বিতরণ

বরিশালে বিএনপির গুম খুন ও নির্যাতনের শিকার নেতাকর্মির পরিবারের মাঝে তারেক রহমানের ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০৩ মে]
বরিশালে সরকার বিরোধী গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে সরকারী বাহিনী কর্তৃক গুম খুন ও নির্যাতনের শিকার নেতাকর্মিদের পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কর্তৃক প্রদত্ত ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে থেকে দিনভর এসব ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) ও সাবেক এমপি এ্যাড. বিলকিস জাহান শিরিন, বিশেষ অতিথি বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মেজবাহ উদ্দিন ফরহাদ, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সাধরণ সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহীন, বরিশাল মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধরণ সম্পাদক জিয়াউদ্দিন শিকদার।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বরিশাল মহানগর স্বেচ্ছাসেবকদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মাাবুবুর রহমান পিন্টু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জাহান, বরিশাল জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হাফিজ উদ্দিন বাবুল, বরিশাল জেলা কৃষকদলের সভাপতি মোঃ মহসিন, কোতয়ালী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মন্টু হোসেন, মহানগর স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ছোটন ও তৌহিদুল ইসলাম তৌহিদসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই