তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল ও মাস্ক বিতরণ

ভালুকায় সাংবাদিক আলী আজগর এর বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল ও মাস্ক বিতরণ
[ভালুকা ডট কম : ০৩ মে]
ভালুকা উপজেলার ৬নং ভালুকা ইউনিয়নের ৬,৮ ও ৯নং ওয়ার্ডে লায়লাতুল কদর উপলক্ষে সকল মসজিদে মিলাত ও দোয়া মাহফিল ৩মে সোমবার তারাবীর নামাজের পর আ‘লীগ নেতা সাংবাদিক শাহ্ মো: আলী আজগর এর উদ্দ্যেগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এসময় সকল মুসল্লিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

জানাযায়, আ‘লীগ নেতা সাংবাদিক শাহ্ মো: আলী আজগর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রাথী। তিনি ৬নং ওয়ার্ড কাঠালী, ৮নং ও ৯নং ওয়ার্ড বাশিল গ্রামের সকল মসজিদে মিল্লাত ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

শাহ্ মো: আলী আজগর জানান, করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে ৬নং ওয়ার্ড কাঠালী, ৮নং ও ৯নং ওয়ার্ড বাশিল গ্রামের সকল মসজিদে মিল্লাত ও দোয়া মাহফিল শেষে মসজিদে মুসল্লিদের মাঝে  মাস্ক বিতরন করেন । এসময় মসজিদের খতিব, ইমাম, সভাপতি ও সম্পাদকসহ মুসল্লিগন উপস্থিত ছিলেন। পর্যায়ক্রমে ইউনিয়নের সকল মসজিদে মিল্লাত ও দোয়া মাহফিল আয়োজন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই