তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বনের জমি উদ্ধার আটক দুই

ভালুকায় বনের জমি উদ্ধার আটক দুই
[ভালুকা ডট কম : ০৩ মে]
৩ মে সোমবার বেলা ১১ টার দিকে ভালুকা রেঞ্জের হবিরবাড়ী বিটের ধামশুর মৌজার মামারিশপুর গ্রামে ৯৪৪ নং দাগের বন বিজ্ঞপ্তিত জমিতে অবৈধ দখলদারের টিনের সীমানা প্রাচীর ভেঙ্গে জমি উদ্ধার করেছে স্থানীয় বন বিভাগ। এ সময় ঘটনাস্থল হতে জবর দখলে জড়িত থাকা আঃ জলিল (৪০) ও কামাল (২৫) নামে দু’জনকে আটক করা হয়। পরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

হাজির বাজার ক্যাম্প ইনচার্জ এ কে এম সাফেরুজ্জামান জানান হ্যামস গ্রুপ নামে একটি প্রতিষ্ঠানের পক্ষে আঃ জলিলের নেতৃত্বে মামারিশপুর গ্রামে ৯৪৪ নং দাগে বন বিজ্ঞপ্তিত জমিতে টিনের বেড়া দিয়ে জবর দখলের চেষ্টা চালায়। খবর পেয়ে ভালুকা রেঞ্জ কর্মকর্তা মোজাম্মেল হোসেনের নেতৃত্বে হবিরবাড়ী বিট কর্মকর্তা দেওয়ান আলী, তিনি নিজে ফরেষ্টগার্ড ও ভালুকা মডেল থানার একদল পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে টিনের প্রাচীর গুড়িয়ে দিয়ে বনের জমি উদ্ধার করেন। এ সময় ঘটনাস্থল হতে দুইজনকে আটক করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই