তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মিস্ত্রীকে পিটিয়ে জখম

ভালুকায় মিস্ত্রীকে পিটিয়ে জখম
[ভালুকা ডট কম : ০৪ মে]
ভালুকা পৌরসভার ৯নং ওয়ার্ড কাঠালী এলাকায় মঙ্গলবার দুপুরে পল্লী বিদ্যুৎ এর ঠিকাদার কাঞ্চন মিয়ার সেনেটেরি মিস্ত্রী নয়ন মিয়াকে পিটিয়ে আহত করেছেন। আহত নয়নকে স্থানীয়রা উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানাযায়, পল্লী বিদ্যুৎ এর ঠিকাদার কাঞ্চন মিয়া পৌরসভার ৯নং ওয়ার্ড কাঠালী এলাকায় তার প্রথম স্ত্রীকে নিয়ে বসবাস করছেন। তার ২য় স্ত্রী উপজেলা সিডস্টোর এলাকায় বসবাস করছেন। কাঞ্চনের সিডস্টোরের বাসায় কাজ করার জন্য সেনেটেরি মিস্ত্রী নয়নকে পাঠায়। কিন্ত কাঞ্চনে  ২য় স্ত্রী কাজ করতে নিষেধ করায় নয়ন চলে আসেন। নয়ন কেন বাসায় কাজ করলো না এ ঘটনার প্রেক্ষিতে সে নয়নকে চেলি দিয়ে বেধম মারপিট করে আহত করে।এ সময় স্থানীয়রা নয়নকে উদ্ধারে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। নয়ন গফরগাও উপজেলার মোতালেবের ছেলে।

কাঞ্চনের মোবাইলে ফোন করা হলে তিনি  মারপিটের কথা অস্বীকার করেন।নয়ন জানান,আমাকে ডেকে নিয়েই কাঞ্চন চেলি দিয়ে মারপিট শুরু করে।আশপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে।ভালুকা মডেল থানা ওসি মাহমুদুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই