তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর আত্মসাৎকৃত চাল রংপুর থেকে উদ্ধার,আটক দুই

নওগাঁর আত্মসাৎকৃত আতপ চাল রংপুর থেকে উদ্ধার,আটক দুই
[ভালুকা ডট কম : ০৪ মে]
নওগাঁর মহাদেবপুর উপজেলায় এসিআই ফুডস লিমিটেড রাইস ইউনিট থেকে ট্রাক ড্রাইভার এবং হেলপারের মিথ্যা পরিচয় দিয়ে আত্মসাৎকৃত ১৩ মেট্টিক টন সুগন্ধি চিনিগুড়া চালের মধ্যে ৯মেট্টিক টন চাল উদ্ধারসহ ২ জনকে গ্রেফতার করেছে মহাদেবপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো এই আত্মসাৎ ঘটনার মুল মাষ্টার মাইন্ড বগুড়া জেলাধীন শেরপুর উপজেলার সদর হাসরা গ্রামের মোঃ হেলাল উদ্দিন মন্ডল এবং রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার মেসার্স নাঈম ট্রেডার্সের ম্যানেজার জনৈক তাজ উদ্দিনের পুত্র মোঃ লিবু মিয়া।

মহাদেবপুর থানায় দায়েরকৃত মামলার সূত্রে জানা গেছে গত ১৮ এপ্রিল’২০২১ ভাই ভাই ট্রান্সপোর্র্ট-এর মাধ্যমে নিজেকে আশুলিয়া ঢাকার আইনুল শেখের পুত্র স্বপন শেখ পরিচয় দিয়ে ঢাকা মেট্টো-ট-২০-১২৫৪ নম্বর ট্রাকে করে উক্ত ১৩ মেট্রিক টন প্রতিটি ১ কেজি ওজনের মোট ১৩ হাজার প্যাকেট  সুুগন্ধি চিনিগুড়া চাল নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জ বাজারে আব্দুল্লাহ ষ্টোরে সরবরাহ করতে রওয়ানা হয়। কিন্তু সেখানে চাল না পৌঁছলে ট্রান্সপোর্ট এজেন্সেী ট্রাকের খোঁজ খবর শুরু করে জানতে পারে যে ওই ড্রাইভারের পরিচয় ভুয়া। পরে ২১ এপ্রিল ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সির পক্ষে শ্রী সুব্রত চক্রবর্তী এবং পরদিন ২২ এপ্রিল এসিআই ফুডস লিমিটেড এর ম্যানেজার এম এ সাত্তার একটি জিডি দায়ের করেন। এরই প্রেক্ষিতে মহাদেবপুর থানার পুলিশ সোমবার মাষ্টার মাইন্ড হেলাল মন্ডলকে গ্রেফতার করে এবং তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক রংপুর জেলার গঙ্গাচড়া থেকে নাইম ট্রেডার্সের ম্যানেজার লেবু মিয়াকে গ্রেফতার কওে এবং সেখান থেকে ১৩ হাজার প্যাকেট চালের মধ্যে ৯ হাজার প্রাকেজ চাল উদ্ধার করে। অন্য আসামীদের আটক এবং বাকী চাল উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে পুলিশ জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই