তারিখ : ১২ মে ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাতীয় প্রতিবন্ধী যুব ফোরামের ইফতার বিতরণ

নান্দাইলে জাতীয় প্রতিবন্ধী যুব ফোরামের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ মে]
ময়মনসিংহের নান্দাইলে জাতীয় প্রতিবন্ধী যুব ফোরামের উদ্যোগে ও ইমাম ফাউন্ডেশনের সহযোগীতায় অসহায় দু:স্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৪ঠা মে) চন্ডিপাশা ইউনিয়নের নিজবানাইল গ্রামে সামাজিক দূরত্ব বজায় রেখে অর্ধশতাধিক অসহায় দুস্থ নারী ও পুরুষের মাঝে পাঁচ প্রকার ইফতার সামগ্রীর প্যাকেট বিতরণ করেন সংগঠনের নেতৃবন্দ।

এসময় সেবা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও জাতীয় প্রতিবন্ধী যুব ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইউসুফ আকন্দ মজিবুর, সেবা বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জিয়াউর রহমান, সমাজ সেবক মো. বাহা উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। ইফতার সামগ্রী বিতরণকালে সেবা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ইউসুফ আকন্দ মজিবুর উপস্থিত সকলকে করোনা প্রতিরোধে সকলকে নিয়মিত মাস্ক ব্যবহার ও সরকারি স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই