তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর বাসাবাড়িতে অগ্নিকান্ড ২৪ কক্ষ ক্ষতিগ্রস্ত

কালিয়াকৈর বাসাবাড়িতে অগ্নিকান্ড ২৪ কক্ষ ক্ষতিগ্রস্ত
[ভালুকা ডট কম : ০৮ মে]
গাজীপুরের কালিয়াকৈরে বাসা বাড়িতে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন লেগেছে পুড়ে গেছে ৩ টি কলোনীর ২৪টি কক্ষ । সকাল ৯টার স্থানীয় জসিম উদ্দিন ইকবালের বাসার ভাড়াটিয়া তুহিন মিয়ার কক্ষ থেকে রান্না করার সময় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন সুত্রপাত হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সকালে জসিম উুদ্দিন ইকবালের কলোনীর ভাড়াটিয়া তুহিনের স্ত্রী সিলিন্ডার গ্যাসে রান্না করছিল । হঠাৎ ওই সিলিন্ডারটি লিকেজ হয়ে আগুন দাও দাও করে জ্বলে উঠে । হুমুর্তের মধ্যে পাশের সজল ও সাইদুল ইসলামের কলোনীতে আগুন ছড়িয়ে পড়ে । খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুই ইউনিট প্রায় দেড় ঘন্টার চেষ্টায় সকাল সাড়ে ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আগে । কলোনী বেশির  ভাগ কক্ষ তালাবদ্ধ থাকায় ভাড়াটিয়াদের টিভি, ফ্রিজ, তৈয়জসপত্র পুড়ে গেছে ।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা কবিরুল আলম, জানান, আগুনে কলোনীগুলোর ১৫টি কক্ষ বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে । তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যাবে । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই