তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ব্লাড ডোনার সোসাইটির ইফতার বিতরণ

ভালুকায় ব্লাড ডোনার সোসাইটির ইফতার বিতরণ
[ভালুকা ডট কম : ০৮ মে]
ভালুকার স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ডোনার্স সোসাইটি পরিবারের পক্ষ থেকে আজ ৮ ই মে রোজ শনিবার সংগঠনের সেচ্ছাসেবীরা পৌরসদরে পিকআপ দিয়ে শ্রমজীবী নিম্ন-আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ করেন। ইফতার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সহ- সম্পাদক এস এম ফিরোজ আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা পরিবারের সহ-সভাপতি শ্রী বিপুল মন্ডল যুগ্ম-সাধারণ সম্পাদক শারমিন আক্তার, সাংগঠনিক সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, পৌর শাখার সভাপতি রকিবুল হাসান রনি, ২ নং মেদুয়ারী ইউনিয়নের সভাপতি কামরুল ইসলাম তুহিন, সহ-সাংগঠনিক সম্পাদক হৃদয় হাসান মন্ডলসহ রাজু ঢালী, ডেন্টিষ্ট সুরাইয়া শিউলী ,একলাস উদ্দিন জনি,মাহমুদা লিপি, সারোয়ার হোসেন তানভির,শ্রী বাঁধন দেবনাথ, নাসির উদ্দিন হিমেল, মোহাম্মদ ইব্রাহিম মিয়া এবং ভালুকা হেল্পলাইন এর প্রতিষ্ঠাতা পরিচালক ইমন তালুকদার প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই