তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৫ম দিন মিদুল এর ইফতার বিতরণ

ভালুকায় অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ৫ম দিন মিদুল এর ইফতার বিতরণ
[ভালুকা ডট কম : ০৮ মে]
ভালুকা পৌরসভার ৮মে শনিবার পৌরসভার বিভিন্ন স্থানে বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর নির্দেশে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ৫ দিন ধরে ইফতার বিতরণ করছেন ভালুকা উপজেলা ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক আহাম্মদ উল্লাহ খান মিদুল।

জানাযায় যে,  মঙ্গলবার,বুধবার, বৃহস্পতি, শুক্র ও শনিবার পর্যায়ক্রমে ৫ দিন ধরে বৈশ্যিক মহামারী করোনা কালে গরীব ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে। এসময় ভালুকা উপজেলা ছাত্রলীগ এর বিভিন্ন নেত্ববৃন্ধ উপস্থিত ছিলেন।

আহাম্মদ উল্লাহ্ খান মিদুল জানান,  করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর নির্দেশে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ৫ দিন ধরে  প্রায় ২৫ শত মানুষের মাঝে আমার নিজস্ব অর্থায়নে ইফতার বিতরণ করেছি। বাকী দিনগুলিতে ও এ বিরতণ অভ্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই