তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হাইওয়ে পুলিশের ৩ সদস্য সাময়িক বরখাস্ত

রিকশা চলকের কাছ থেকে চাঁদা আদায়
ভালুকায় হাইওয়ে পুলিশের ৩ সদস্য সাময়িক বরখাস্ত
[ভালুকা ডট কম : ০৮ মে]
ভালুকায় রিকশা চালকের কাছ থেকে চাঁদা আদায়ের অভিযোগে হাইওয়ে পুলিশের তিন সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শুক্রবার রাতে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের এটি এস আই আবু তাহের সহ তিন জনকে সাময়িক বরখাস্তের পর তাদেরকে পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়।

জানা যায়,  ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশ অসহায় দরিদ্র রোজাদার রিকশা চালক শামীমের কাছ থেকে মঙ্গলবার রাতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ভালুকা বাসস্ট্যান্ড ফুড ওভার ব্রীজের পাশে  ৭০০ টাকা চাঁদা আদায় করেন। ওই রিকশা চালক পুলিশকে টাকা দেয়ার কারনে ওই রাতে সেহরি না খেয়ে রোজা রাখেন। পরদিন তিনি রিকশা নিয়ে বের হলে ঘটনাটি ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদকে জানান। পরে ঘটনাটি তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে বুধবার রাতে একটি স্ট্যাটাস দিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তেই ভাইরাল হয়। পরে বিষয়টি পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের নজরে গেলে শনিবার দুপুরে অভিযুক্ত পুলিশ সদস্যদের সাময়িক বরখাস্ত করা হয়।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, ঘটনায় গাজীপুর হাইওয়ে পুলিশের এএসপি (সার্কেল) আব্দুল কাদের জিলানি স্যার দিয়ে একটি তদন্ত কমিটি ঘটন করা হয়েছে। তিনি এটিএসআই আবু তাহের কর্তৃক ওই রিক্সা চালকের কাছ থেকে ৭০০ টাকা নেওয়ার কথা জেনেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই