তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার

নওগাঁয় পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার   
[ভালুকা ডট কম : ০৮ মে]
নওগাঁর ধামইরহাটে এক অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ পরিচয় নিশ্চিত করার জন্য দেশের সকল থানায় ওই বৃদ্ধার ছবি ও তার বার্তা পাঠিয়েছে।

জানা গেছে, শনিবার সকালে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দেওয়ান মাসুদুর রহমানের পুকুরের পানির উপরে শুকনা জায়গায় একজন বৃৃৃদ্ধার লাশ উপুড় হয়ে পড় থাকতে দেখতে পায় এলাকাবাসী। প্রায় ৬০বছর বয়সী ওই বৃদ্ধার পড়নে ছিল মিষ্টি রংয়ের (লাল) সালোয়ার ও কামিজ এবং হলুদ রংয়ের ওড়না। লাশের পার্শে পাউরুটি ও কিছু টাকা পড়ে ছিল। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কয়েক দিন ধেকে ওই বৃদ্ধা ধামইরহাট বাজারে ঘোরাফেরা করছিল। অনেকে তাকে পাগলি বলে বিভিন্ন ধরণের খাবার দিত। পুলিশ ও এলাকাবাসী ধারণা করছেন পুকুরে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে সে পড়ে যায় এবং সেখানে তার মৃত্যু হয়।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল মমিন বলেন,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া ওই বৃদ্ধার সঠিক পরিচয় জানার জন্য তার ছবি ও তার বার্তা দেশের সকল থানায় পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই