তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে তিন হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শ্রীপুরে তিন হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০৮ মে]
গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ৩হাজার পরিবারের মাঝে গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড: জামিল হাসান দুর্জয় উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন।

শনিবার (৮ মে) বেলা ১১টায় উপজেলার ধনুয়া কাচারীপাড়া আহম্মদিয়া দাখিল মাদ্রাসা মাঠে সারিবদ্ধভাবে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক  চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আমিনুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে আজকে ৫শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। জনসমাগম এড়াতে বাকি আড়াই হাজার ঈদ সামগ্রীর প্যাকেট মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হবে। ঈদের আগে সেমাই, চিনি, দুধ, পোলাওয়ের চাল, তেল, মুড়ি ও সাবান এক সঙ্গে পেয়ে দরিদ্র মানুষেরা আনন্দিত।

আমিনুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে সাধারণ মানুষ। এতে অনেকেই মানবেতর জীবন যাপন করছেন। আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল নেতাকর্মীদের সাধারণ মানুষদের পাশে থেকে সহযোগিতা করার নির্দেশ দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আগামী ঈদুল ফিতর উপলক্ষ্যে লকডাউনে কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে।

উল্লেখ্য, সাধারণ মানুষের কাছে ও তৃণমূল আওয়ামীলীগে ব্যাপক জনপ্রিয় আমিনুল ইসলাম। তিনি সাধারণ মানুষের বিপদে-আপদে সব সময়ই এগিয়ে এসেছেন। দেশে করোনা সংক্রমণের প্রথম দিকে কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। খাদ্য সহায়তা, নগদ অর্থ নিয়ে পাশে দাঁড়িয়েছেন। জনপ্রিয়তার শীর্ষে থাকা আমিনুল ইসলাম আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়নপ্রত্যাশী তরুণ এ উদ্যোক্তা।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক জিএস নজরুল ইসলাম, শ্রীপুর কলেজের সাবেক ভিপি আহসান উল্ল্যাহ্, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সিরাজী প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই