তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উত্তরায় ভালুকা সমিতির নগত অর্থ ও মাক্স বিতরণ

উত্তরায় ভালুকা সমিতির পক্ষ থেকে অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে নগত অর্থ ও মাক্স বিতরণ
[ভালুকা ডট কম : ০৮ মে]
উত্তরায় ভালুকা সমিতির নিজস্ব অর্থায়নে আজ ০৮ ই মে রোজ শনিবার ঢাকার উত্তরায় ১৩নং সেক্টরে ভালুকা সমিতির উদ্যোগে করোনায় কর্মহীন খেটেখাওয়া হত-দরিদ্র ও অসহায় ৩ শ পরিবারকে সমিতির পক্ষ থেকে এ সহায়তা প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৫১নং ওয়ার্ড কাউন্সিলর শরীফ আহম্মেদ। এছাড়াও উপস্থিত ছিলেন, উত্তরায় ভালুকা সমিতির সভাপতি রহিমা আফরোজ শেফালী, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, সিনিয়ন সহ-সভাপতি মাসুদ চৌধুরী, সহ-সভাপতি সুপ্তি সোয়েটার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোস্তাফিজ মামুন, দপ্তর সম্পাদক নাইমুল করিম জান্নাত, আপ্যায়ন সম্পাদক মন্জুরুল ইসলাম, ত্রান-সম্পাক সোহাগ খান, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক শরীফ হাসান, সম্মানিত সদস্য আতিক বাহারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ ব্যাপারে সমিতির সভাপতি রহিমা আফরোজ শেফালী জানান, যেহেতু আমাদের সমিতিটি উত্তরা ভিত্তিক তাই প্রথমে আমরা সমিতির পক্ষ থেকে উত্তরায় ১৩ নং সেক্টরে হত-দরিদ্র অসহায় ও প্রতিবন্ধী ৩ শতাধিক মানুষের মাঝে নগত অর্থ ও মাক্স বিতরণ করেছি। ইনশাআল্লাহ আমাদের এ মানবিক সহায়তা আগামী দিনে উত্তরা সমিতির উদ্যোগে ভালুকার খেটেখাওয়া অসহায় ও দিনমজুর মানুষের মাঝেও অর্থ সহায়তা করা হবে। আজকে আমাদের এ মানবিক সহায়তা কাজে ঢাকা উত্তর সিটির ৫১নং ওয়ার্ড কাউন্সিলর শরীফ আহামদ ও উত্তরা সমিতির নেতৃবৃুন্ধরা পাশে থেকে হেল্প করায় আমি সমিতির পক্ষ থেকে তাদের আন্তরিক ধন্যবাদ জানাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই