তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বাবার ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

নওগাঁয় বাবার ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু
[ভালুকা ডট কম : ১০ মে]
নওগাঁর সাপাহারে ট্রলির চাকায় পিষ্ট হয়ে জোবায়ের হোসেন (সাড়ে ৩ বছর বয়স) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সাপাহার থানাধীন তিলনা ইউপির বাদ দোয়াশ গ্রামে আশরাফের বাড়ির সামনে।

জোবায়ের হোসেন সাপাহার তিলনা দোয়াশ গ্রামের নুর হোসেনের ছেলে। পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার তিলনা ইউনিয়নের বাদ দোঁয়াশ গ্রামের শিশুটির বাবা নুর হোসেন আমজাদ হোসেনের আম বাগানে ট্রলি রাখতে যাওয়ার পথে আশরাফের বাড়ির সামনে ট্রলিতে বসে যাওয়ার সময় অসাবধাণতা বশত চাকার নিচে পড়ে মাথা পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

সাপাহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান বলেন, শিশুটির মরদেহ সুরতহাল সম্পন্ন করে মরদেহটি নিকট আত্নীয়দের কাছে রাতেই হস্তান্তর করা হয়। এ বিষয়ে সাপাহার থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই