তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আনসার-ভিডিপি'র মাঝে ঈদ উপহার বিতরন

নওগাঁয় আনসার-ভিডিপি সদস্যদের মাঝে মহাপরিচালকের ঈদ উপহার বিতরন
[ভালুকা ডট কম : ১১ মে]
“মুজিব বর্ষের উদ্দীপন আনসার ও ভিডিপি আছে সারাক্ষন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাজ করে আসছে বাংলাদেশ আনসার ও ভিডিপির সদস্যরা। মঙ্গলবার নওগাঁর রাণীনগরে আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে বাংলাদেশ আনসার ও ভিডিপি বাহিনীর মহাপরিচালক মিজানুর রহমান শামীমের পক্ষ থেকে উপজেলার ৫০জন হতদরিদ্র, অসহায় ও দু:স্থ্য আনসার ও ভিডিপির সদস্য এবং সদস্যাদের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে।

ঈদ উপহার হিসেবে প্রতিজনকে চাল ৩কেজি, আলু ২কেজি, পেয়াজ ১কেজি, ডাল ১/২ কেজি, তেল ১লিটার খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এদিন উপজেলা আনসার ও ভিডিপির কার্যালয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভ’মি) রাশেদুল ইসলাম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রুস্তম আলী ফারাজী, জীবন মাহমুদ প্রমুখ।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রুস্তম আলী ফারাজী বলেন গ্রামের প্রতিটি ঘরে ঘরে গিয়ে সেবা দিয়ে আসেন এই সব আনসার ও ভিডিপির সদস্যরা। করোনা ভাইরাস মহামারির শুরু থেকে সম্মুখ যোদ্ধা হিসেবে এই সদস্যরা কাজ করে আসছেন। কিন্তু এই সদস্যদের সুযোগ-সুবিধা অনেক কম থাকায় মহাপরিচালক মহোদয় হতদরিদ্র ও অসহায় সদস্যের পরিবারের মাঝে ঈদের কিছুটা আনন্দ পৌছে দেওয়ার লক্ষ্যে এই সামান্য ঈদ উপহার প্রদান করেছেন। সেগুলো আমরা প্রকৃত সদস্যদের মাঝে পৌছে দিচ্ছি। আগামীতেও এই ধরনের কর্মকান্ড অব্যাহত রাখা হবে বলে জানিয়েছেন মহাপরিচালক স্যার।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই