তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপি নেতা মামুনের নগত অর্থ সহায়তা

ভালুকায় অসহায় -দুস্থ, প্রতিবন্ধীদের বিএনপি নেতা মামুনের নগত অর্থ সহায়তা
[ভালুকা ডট কম : ১১ মে]
ভালুকায় সুপ্তি সোয়েটার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, তরুন শিল্পপতি, বিএনপির নেতা আলহাজ্ব মোস্তাফিজ মামুনের নিজস্ব অর্থায়নে কয়েকশ' অসহায় -দুস্থ, প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার হিসাবে নগত অর্থ সহায়তা প্রদান করেন।

আজ (১১ ই মে) রোজ মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে সামাজিক দূরুত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে দুস্থ,প্রতিবন্ধীদের হাতে মামুন ঈদ উপহার হিসাবে নগত অর্থ তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকতা, সাংবাদিক ও অন্যান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও মোস্তাফিজ মামুন বিকেলে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের বড়চালা মাদ্রাসা মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে হত-দরিদ্র, নিম্ন-আয়ের মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে নগত অর্থ সহায়তা প্রদান করেন। আলহাজ্ব মোস্তাফিজ মামুন ভালুকায় প্রতিবছরের মতো এবারও অসহায় মানুষের পাশে দাড়িয়ে ঈদ উপহার হিসাবে নগত অর্থ তুলে দেন প্রতিবন্ধী, অসহায়, নিম্ন-আয়ের মানুষের হাতে।

আলহাজ্ব মোস্তাফিজ মামুন জানান, মহামারি করোনায় দীর্ঘদিন লক-ডাউনে থাকায় হত-দরিদ্র  নিম্ন-আয়ের মানুষ কর্মহীন হয়ে অসহায় জীবনযাপন করছে! আমি নিজ উদ্যোগে দেশের এই দুর্যোগকালে আমাদের উপজেলায় যারা দুস্থ,কর্মহীন, প্রতিবন্ধী এমন পরিবারের মাঝে ঈদে নগত অর্থ সহায়তা দিয়েছি। আপনারা জানেন সুপ্তি সোয়েটার লিমিটেড ভালুকায় অসহায় মানুষের পাশে বিগত ১০/১১ বছর ধরে যেকোন দুর্যোগে পাশে দাড়িয়েছে ইনশাআল্লাহ ভবিষৎ থাকবে। সমাজের বিত্তবান ও শিল্পব্যক্তি ও বড় বড় ব্যবসায়িগণ আসুন আমরা যার যার অবস্থান থেকে দেশের ক্রান্তিলগ্নে অসহায় মানুষগুলোর পাশে দাড়াই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই