তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে কাতার চ্যারিটির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

গফরগাঁওয়ে কাতার চ্যারিটির উদ্যোগে ৫ শ' অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ১২ মে]
ময়মনসিংহের গফরগাঁওয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাতার চ্যারিটির উদ্যোগে এবং হোসেন আলী-জাহেদা খাতুন এতিমখানার সার্বিক ব্যবস্থাপনায় ৮৫ জন এতিম শিশু শিক্ষার্থী ও ৪১৫ জন অসহায়, দরিদ্র ও  কর্মহীন মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার পাগলা থানাধীন লামকাইন গ্রামে হোসেন আলী-জাহেদা খাতুন এতিমখানার চত্বরে কাতার চ্যারিটি সংস্থার উদ্যোগে ৮৫ জন এতিম শিশু শিক্ষার্থীসহ ৪১৫ জন অসহায়, কর্মহীন, দরিদ্রদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী (৩ কেজি পোলাও চাউল, ৩ প্যাকেট সেমাই, ২ কেজি চিনি, ২ লিটার তেল. ১ প্যাকেট লবন, ২ প্যাকেট দুধ) প্যাকেজ আকারে বিতরণ করা হয়।

এ সময় হোসেন আলী-জাহেদা খাতুন ট্রাস্টের পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী সাইফুর রহমান প্রবাল, কাতার চ্যারিটি সংস্থার অফিস প্রতিনিধি মোঃ ফারুক আহমেদ, গফরগাঁও মহিলা কলেজের প্রভাষক ফেরদৌস আহমেদ খান, গফরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি  রফিকুল ইসলাম খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই