তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ৮২০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সখীপুরে ৮২০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ১২ মে]
টাঙ্গাইলের সখীপুরে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া ৮শ ২০টি আইডিভূক্ত দরিদ্র শিশু  পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার কালিয়ান পাড়া গুডনেইবার বাংলাদেশ সিডিপির নিজস্ব কার্যালয়ে এ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

এ সময় প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ প্যাকেট লবন, দুটি সাবান, ১ লিটার সয়াবিন তৈল, আধা কেজি গুড়া সাবান, আধা কেজি চিনি, ২ প্যাকেট সেমাই ভর্তি প্যাকেট তুলে দেওয়া হয়।

এতে প্রতিষ্ঠানের ম্যানেজার বকুল চন্দ্র ভৌমিক’র সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান মিঞা, সমাজসেবা কর্মকর্তা মনসুর আহমেদ, প্রেসক্লাব’র সহ-সভাপতি তাইবুর রহমান, সহকারী ব্যবস্থাপক (এডমিন) মফিজুর রহমান, অফিসার সিডিপি প্রোগ্রাম) শলোমন বৈরাগী, অফিসার হেলথ্ বিদ্যুত চন্দ্র নাথ, স্থানীয় ইউপি সদস্য শাহাদত হোসেন, ওয়াসিম মিয়াসহ সংস্থার বিভিন্ন কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই