তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা দিয়ে ঈদ শেষে কর্মস্থলে ফেরা মানুষের ব্যাপক দুর্ভোগ

ভালুকা দিয়ে ঈদ শেষে কর্মস্থলে ফেরা মানুষের ব্যাপক দুর্ভোগ
[ভালুকা ডট কম : ১৬ মে]
ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকা এলাকায় কর্মজীবী মানুষের ব্যাপক  দুর্ভোগ ও হয়রানীর শিকার হতে দেখা গেছে। বাস যোগে আসার পথে ভালুকা ব্রীজের দক্ষিণ পাশে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ যাত্রী বোঝাই বাস গুলো ফিরিয়ে দিচ্ছেন।

রবিবার সকাল থেকে দূরপাল্লার বাস সহ বিভিন্ন সড়কের বাস দিয়ে সামাজিক দূরত্বকে উপেক্ষা করে বাসের ভিতরে যাত্রী দাড় করিয়ে পরিবহণ করতে দেখা যায়। দুপুরের পর থেকে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ ভালুকা খীরু ব্রীজের দক্ষিণ পাশে রাস্তা মাঝে বেঞ্চ ফেলে যাত্রী বাহী বাস গুলোকে ময়মনসিংহের দিকে ফিরিয়ে দিতে দেখা যায়। এ সময় ঢাকাগামী সড়কে ব্যাপক যানজনের সৃষ্টি হয়। কিছু কিছু যাত্রী বাস থেকে নেমে কিছু দুর হেঁটে গিয়ে অটো রিক্সা,সিএনজি,পিক-আপ যোগ ৪/৫গুণ ভাড়া বেশি দিয়ে,মাস্টার বাড়ি, মাওনা চৌরাস্তা,গাজীপুর চৌরাস্তা ও ঢাকা যাচ্ছে।

গাজীপুরে কর্মরত পোষক কারখানা শ্রমিক হাবিব জানান,আমি শেরপুর থেকে ৫০০টাকা চুক্তি করে গাজীপুর চৌরাস্তায় যাচ্ছিলাম। ভালুকায় আসার পর পুলিশ বাসটি আকটিয়ে দেয়ার পর বেশ কিছু পথ হেঁটে এসে বিকল্প পরিবহণ খোঁজছি।

ভরাডোবা হাইওয়ে থানার এস,আই জিয়াউল হক জানান,দেশ জুড়ে মহামারি করোনা রোধে ও আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষে নির্দেশে আমরা যাত্রীবাহী ঢাকাগামী বাস গুলো ঘুরিয়ে দিচ্ছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই