তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় খুনের ৭ মাস পর খুনি আরিফ গ্রেফতার

নওগাঁয় খুনের ৭ মাস পর পুলিশের হাতে প্রকৃত খুনি আরিফ গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৭ মে]
নওগাঁয় ৭মাস আগে খুনের ঘটনায় জড়িত প্রকৃত আসামী মো: আরিফ আকন্দ (৩০) কে পুলিশ সুপার প্রকৌশলী মো: আবদুল মান্নান মিয়ার নির্দেশনায় গ্রেফতার করেছে জেলা পুলিশ । গতকাল রোববার রাতে আরিফকে নওগাঁ শহরের পার নওগাঁ  (স্টেডিয়ামের পূর্ব পাশ্বে) তার বাস ভবন থেকে গ্রেফতার করা হয়। সোমবার নওগাঁ পুলিশ সুপারের মিলনায়তনে এক প্রেস ব্রিফিং-এ এই তথ্য জানান নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী মো: আব্দুল মান্নান মিয়া বিপিএম।

পুলিশ সুপার লিখিত বক্তব্যে জানান,  গতবছর নভেম্বর মাসের ৫ তারিখে শহরের পার-নওগাঁ বউ বাজার  মহল্লায় কথা কাটাকাটির একপর্যায়ে গ্রেফতারকৃত আরিফ, আলমগীর হোসেন ওরফে আলম(৩০)কে ছুরিকাঘাত করলে আহত আলম তার মোবাইল ফোন ফেলে রেখে দৌড় দেয়। পরে ছুরিকাহত আলমকে তাঁর আত্মীয় স্বজন চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় ১৯/১১/২০২০ তারিখে মারা যায়। মারা যাওয়ার এই ঘটনায় মৃত আলমের বোন রেশমা বাদী হয়ে ১৮/১১/২০২০ তারিখে পূর্ব শত্রুতার জের উল্লেখ করে মো: জামিরুল ইসলাম ও মো: রুবেল হোসেনের নাম উল্লেখ করে ও  অপরিচিত ৩ জনকে আসামী করে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৪২। আলমের ফেলে যাওয়া ফোনের সূত্র ধরে প্রথমে রুবেলকে আটক করে পুলিশ। পরে জাহাঙ্গীর নামে অপর এক ব্যক্তিকেও আটক করে। আটককৃতদের জিঙ্গাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রকৃত আসামী আরিফকে নওগাঁ জেলা পুলিশ গত রোববার তার বাস ভবন থেকে গ্রেফতার করে আদালতে সপর্দ করে এবং আলমের ফেলে আসা মোবাইল ফোনটি উদ্ধার করে। গ্রেফতারকৃত আরিফ আদালতে সেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে বলে প্রেস ব্রিফিং-এ জানানো হয়।

প্রেস ব্রিফিং-এ উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: রকিবুল আক্তার, একেএম মামুন চিশতী, সদর সার্কেল আবু সাঈদ, নওগাঁ সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ মো: নজরুল ইসলাম জুয়েল, ডিআইও-১ মো: মোবারক হোসেন প্রমূখ।

পুলিশ সুপার জানান, খুনের ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য বাদী প্রকৃত আসামীকে বাদ দিয়ে পূর্ব শত্রুতার জেরে অন্যদের আসামী করে মামলা দায়ের করেন। কিন্তু নওগাঁ জেলা পুলিশ সুষ্ঠ তদন্ত করে প্রকৃত খুনের আসামী আরিফকে গ্রেফতার করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই