তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অনলাইন কুইজ প্রতিযোগিতা পুরস্কার বিতরণ

গৌরীপুরে অনলাইন কুইজ প্রতিযোগিতা পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ১৭ মে]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়নের একটি অন্যতম ও জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ‘সহনাটীর সময়’র আয়োজনে এবং এসএসসি ২০১১ ব্যাচ এর সৌজন্যে রবিবার (১৬মে) পাছার উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে অনলাইন কুইজ প্রতিযোগিতা-২০২১ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়।

সহনাটীর সময়’র সহকারী এডমিন শাকিল আহাম্মেদ শাহীনের সঞ্চালনায় এবং পাছার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আরশাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহনাটী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান। বিশেষ অতিথি ছিলেন সহনাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহীদাশ আচার্য ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার।

সহনাটীর সময়’র এডমিন জিয়াউল হক শামিমের পাঠাগার দাবির প্রেক্ষিতে চেয়ারম্যান আব্দুল মান্নান বলেন, পাছার বাজারে আমি একটি পাঠাগার তৈরি করার চিন্তা আগে থেকেই মাথায় রেখেছি। আপনাদের উৎসাহ ও সহযোগিতা পেলে আমি সামনের বাজেটে একটি পাঠাগার তৈরি করে দিবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের প্রভাষক সাজ্জাদ হোসেন, আনন্দ মোহন কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক আবুল বাশার, সোহাগী ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের বাংলা বিভাগের প্রভাষক ও দৈনিক আজকের সংবাদ পত্রিকার গৌরীপুর উপজেলা প্রতিনিধি মোখলেছুর রহমান, সহনাটীর সময়ের শুভাকাঙ্ক্ষী প্রদীপ কুমার বর্মণ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে এসএসসি ২০১১ ব্যাচ এর শিক্ষার্থীবৃন্দ এবং “সহনাটির সময়” এর এডমিন, মডারেটরগণ, পুরস্কার বিজয়ী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।অনলাইন কুইজ প্রতিযোগিতায় প্রায় ৩১০ জন অংশগ্রহণ করে। বিভিন্ন ক্যাটাগরিতে ১৮ জনকে পুরস্কৃত করা হয়।

তাদের মধ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মাস্টার্স এ অধ্যয়নরত শিক্ষার্থী মো: আনোয়ার হোসেন, প্রথম স্থান অর্জন করে, মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের মাস্টার্স এ অধ্যয়নরত শিক্ষার্থী আব্দুল হালিম দ্বিতীয় স্থান অর্জন করে ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের মাস্টার্স এ অধ্যয়নরত শিক্ষার্থী তৃতীয় স্থান অর্জন করেন।

এছাড়াও সকল বিজয়ীদের হাতে প্রাপ্ত পুরস্কারসহ বঙ্গবন্ধুর আত্মজীবনী বই এবং পরিবেশবান্ধব গাছ উপহার দেয়া হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে অতিথিরা পাছার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই