তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইউনিয়ন আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

নান্দাইলে মানহানিকর সংবাদের প্রতিবাদে ইউনিয়ন আওয়ামীলীগের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ১৯ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক বুধবার (১৯মে) উপজেলা সদর আওয়ামীলীগের কার্যালয়ে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশের প্রেক্ষিতে প্রতিবাদ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. নজরুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে সাধারন সম্পাদক ও ইউপি সদস্য মো. আবদুল কাদির সংবাদে সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। বক্তব্যে দৈনিক কালের কন্ঠ পত্রিকায় “আ’লীগ নেতার কারণে ৭০০০ দুস্থের ঈদ মাটি” শীর্ষক সংবাদটি অসত্য, বিভ্রান্তিমূলক, মিথ্যা ও মানহানিকর সংবাদ বলে এর তীব্র নিন্দা জানান নেতাকর্মীবৃন্দ। উক্ত সংবাদে সংশ্লিষ্ট আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী আওয়ামীলীগের দলের নাম ব্যাবহার সহ আ’লীগ নেতা আবদুল কাদিরের বক্তব্যকে বিভ্রান্তিমূলকভাবে প্রকাশ করেছেন বলে অভিযোগ করা হয়।

এছাড়া লিখিত বক্তব্যে, চন্ডিপাশার বর্তমান ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভুইয়ার একগুয়েমি ও অবহেলার কারনে ইউনিয়নবাসী সরকারি সুবিধা থেকে বার বার বঞ্চিত হচ্ছে। শুধু তাই নয় উক্ত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতি বছরই বিভিন্ন দূর্নীতি, আত্মসাত ও স্বেচ্ছাচারিতার অভিযোগ বিদ্যমান রয়েছে বলে তারা দাবী করেন। পরিশেষে উক্ত ইউপি চেয়ারম্যান ও সংশ্লিষ্ট প্রতিনিধির বিচার দাবী করেন।

এসময় উপজেলা আওয়ামীলীগ নেতা মাহমুদুর রহমান মান্না, প্রভাষক খায়সারুল আলম ফকির, পৌরছাত্রলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম সালাম, ছাত্রলীগ নেতা রাজু আহম্মেদ দিনার, মাহবুবুল হাসান রয়েল, তৌফিকুল ইসলাম মামুন সহ নান্দাইলের কর্মরত প্রায় সকল মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই