তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে রোজিনাকে হেনস্তাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

গৌরীপুরে সাংবাদিক রোজিনা ইসলামের হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২০ মে]
প্রথম আলো পত্রিকার জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলাম এর নিঃশর্ত মুক্তি ও হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার (২০ মে) দুপুরে প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ.এম খায়রুল বাসারের সভাপতিত্বে ও সদস্য সচিব মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় বক্তব্য রাখেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম.নূরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন  প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট জসিম উদ্দিন আহম্মেদ, কমল সরকার, বেগ ফারুক আহমেদ,সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার রবিন, আনোয়ার হোসেন শাহীন, সিনিয়র সাংবাদিক আজম জহিরুল ইসলাম, তিলক রায় টুলু, শামীম খান, হুমায়ুন কবীর, সুজিত কুমার দাস, সাদেকুর রহমান সেলিম, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি শাহ্ মহসিন মাহমুদ, সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরাম এর সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাংবাদিক আরিফ আহম্মেদ, শাহজাহান কবির, ওবায়দুর রহমান, রাকিবুল ইসলাম, আব্দুল কাদির, এইচ.টি তোফাজ্জল হোসেন, মোখলেছুর রহমান, আবু সাঈদ প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, রোজিনা ইসলামের সঙ্গে সচিবালয়ে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে তা বাংলাদেশের মতো গণতান্ত্রিক রাষ্ট্রে কাম্য হতে পারে না। এই ঘটনাটি সাংবাদিকদের বাকস্বাধীনতা ও স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকি। তাঁর উপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে দ্রুত নিঃশর্ত মুক্তির দাবী ও এ ঘটনার সাথে জড়িত হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। এছাড়া গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ.এম খায়রুল বাসার গৌরীপুরে কর্মরত সকল সাংবাদিকদের শুক্রবার কলম বিরতির ঘোষণা দেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই