তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে ত্রিশালে মানববন্ধন

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে ত্রিশালে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২২ মে]
ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে ৬ঘন্টা আটকে রেখে নির্যাতনের বিচার ও তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে ত্রিশাল থানার সামনে শনিবার (২২ মে) দুপুরে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

এ সময় ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার জাহান জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ত্রিশাল রিপোর্টাস ক্লাবের সাবেক সভাপতি মনির হোসেন, বাংলাদেশ অনলাইন পত্রিকা সম্পাদক পরিষদের সভাপতি খায়রুল আলম রফিক, বাগান ইসলামীয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ সাংবাদিক আনোয়ার সাদত জাহাঙ্গীর, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি আরিফুর রহমান রাব্বানী, সহ সভাপতি খ.ম. শফিকুল ইসলাম, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস. এম. জামাল উদ্দিন শামীম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান পাইলট, ময়মনসিংহ জেলা তৃণমূল সাংবাদিক সংগঠনের সভাপতি তারিক হাসান বাবু, ত্রিশাল প্রেসক্লাবের সহ সভাপতি কামরুজ্জামান মিনহাজ, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল মালেক, সমাজ কল্যাণ সম্পাদক মোমিন তালুকদার, প্রচার সম্পাদক রুবেল আকন্দ, উপজেলা প্রেসক্লাবের সদস্য মনির হোসেন, ময়মনসিংহের টাইমস সম্পাদক জাহাগীর আলম, দৈনিক ভোরের অপেক্ষা পত্রিকার ত্রিশাল প্রতিনিধি ফাতেমা শবনম প্রমুখ। এ মানববন্ধনে আরিফুৃর রহমান রাব্বানী তাঁর বক্তব্যে বলেন, পেশাগত দায়ীত্ব পালন করতে গিয়ে যেন আর কোন সাংবাদিককে হয়রানি নির্যাতনের স্বীকার হতে না হয়।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল ময়মনসিংহ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই