তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দুই পা অচল বৃদ্ধাকে হুইল চেয়ার দিলেন ওসি

দুই পা অচল বৃদ্ধাকে হুইল চেয়ার দিলেন ওসি
[ভালুকা ডট কম : ২৫ মে]
দুই পা অচল বৃদ্ধার পাশে মদন উপজেলার কৃতি সন্তান নায়েকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  মরহুম  বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের ছেলে শেরপুর  জেলার  নকলা থানার অফিসার ইনচার্জ মোঃ মুশফিকুর রহমান হিমু। 

দুই পা কাটা,হতদরিদ্র সৈয়দ আলীর হেটে চলার কোন ক্ষমতা ছিল না। টাকা দিয়ে যে একটি হুইল চেয়ার ক্রয় করবেন এমন সামর্থ নেই তার। মদন হাসপাতালে ওই বৃদ্ধ যখন হামাগুরি দিয়ে চলাফেরা করছেন এমন দৃশ্য চোখে পড়ে সংবাদকর্মী শহিদুল ইসলামের। তার দুঃখের কথা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজ বুকে তোলে ধরেন। এতে মদন উপজেলায় এ নিয়ে চলে আলোচনা সমালোচনা। কে দিবে একটি হুইল চেয়ার ? এমন প্রশ্ন  সবার মুখে মুখে।

শহিদুলের এম পোষ্ট থেকে ওসি মুশফিকুর প্রতিশ্রুতি দেন ওই বৃদ্ধ যেন আবার চলাফেরা করতে পারে তার নিজস্ব তহবিল থেকে একটি হুইল চেয়ার দিবেন। আজ মঙ্গলবার ওই বৃদ্ধকে একটি হুইল চেয়ার প্রদান করেছেন। এ সময় পৌর কাউন্সিলর ঈশাখান,সংঙ্গীত শিল্পী বাবুল মিয়া,সাংবাদিক শহিদুল ইসলামসহ গণমাধ্যম কর্মীগণ  উপস্থিত ছিলেন।

সাংবাদিক শহিদুল ইসলাম জানান, আমি নিজের দায়িত্ববোধ থেকেই আমার ফেইজবুকে উনাকে নিয়ে একটি পোষ্ট দিয়ে ছিলাম। আজ উনি একটি হুইল চেয়ার পেয়েছেন। ওসি মুশফিকুর রহমান হিমু বলেন, বাবার মতো এমন একজন বৃদ্ধ মানুষকে চলার জন্য একটি হুইল চেয়ার দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এলাকার সচেতন নাগরিকগণ উনার পাশে দাড়াবে এমনি প্রত্যাশা করছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই