তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল চেকপোস্টে বিদেশী মদসহ যুবক আটক

বেনাপোল চেকপোস্টে বিদেশী মদসহ যুবক আটক
[ভালুকা ডট কম : ২৮ মে]
বেনাপোল চেকপোস্ট এলাকা থেকে ৫ বোতল বিদেশী মদসহ মিয়ারাজ হোসেন বাপ্পি (২৯) নামে এক যুবককে আটক করেছে  বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার দুপুরে বিজিবির নিজস্ব গোয়েন্দা (এফআইজি)'র হাবিলদার আনোয়ার হোসেনসহ আইসিপি ক্যাম্পের সুবেদার আশরাফ আলী সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করেন। আটক মিয়ারাজ হোসেন বাপ্পি বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের  নজরুল ইসলামের ছেলে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)'র যশোর- ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল চেকপোস্ট আইসিপির সুবেদার মোহাম্মদ আশরাফ আলী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবির একটি টহলদল দুপুরে দিকে  চেকপোস্টে উদ্ভিদ সংগনিরোধ কেন্দ্র এর সামনে থেকে ৫ বোতল বিদেশী মদসহ বাপ্পি কে  আটক করা হয়েছে।তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই