তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২৮ মে]
নওগাঁয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী ফুটবল খেলোয়ারদের খুজে বের করে আনার প্রত্যয় নিয়ে সারা দেশে উপজেলা পর্যায়ে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। শুক্রবার সকালে জেলা স্টেডিয়ামে সদর উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌর সভা দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মীর মোশাররফ হোসেন জুয়েল, জেলা ফুটবল এ্যাসোসিয়েনের সভাপতি মামুনুর রশিদ মামুন, জেলা রেফারী সমিতির সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ। সদর উপজেলার আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

উদ্বোধনী খেলায় চুন্ডিপুর ইউনিয়ন পরিষদ ট্রাইবেকারে ৩-১ গোলে বক্তারপুর ইউনিয়ন পরিষদকে হারিয়ে বিজয়ী হয়। এছাড়াও দিনের অন্য সময়ে আরো ৩টি খেলা অনুষ্ঠিত হয়। আগামী ৩১ মে টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই