তারিখ : ২৭ সেপ্টেম্বর ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে দোয়া

তজুমদ্দিনে জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে দোয়ার আয়োজন
[ভালুকা ডট কম : ২৮ মে]
বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি ও বীর মুক্তিযোদ্ধা জিয়াউর রহমানের (বীরউত্তম) ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে ভোলার তজুমদ্দিনে উপজেলা যুবদল ও স্বেচ্ছাসেবকদলের আয়োজনে বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার আছরের নামাজের পর যুবদল সভাপতি নাছির ভুট্টু ও স্বেচ্ছাসেবকদল সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ মহসিন মহাজনের নেতৃত্বে স্ব স্ব সংগঠনের নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন মসজিদে উপস্থিত থেকে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে এ দোয়ার আয়োজন করেন।

এসময় উপস্থিত ছিলেন, যুবদলের তজুমদ্দিন উপজেলা যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির পাটোওয়ারী, স্বেচ্ছাসেবকদল জেলা সহ-সাধারণ সম্পাদক সামছুদ্দিন মিয়া, উপজেলা যুবদল দপ্তর সম্পাদক কামরুল হাসান মিল্লাদ, স্বেচ্ছাসেবকদল নেতা হেলাল উদ্দিন লিটন, সালাউদ্দিন কাজল হাওলাদার, কাজী আলাউদ্দিন, কামাল মোল্লা, মিজান মহাজন, জেলা ছাত্রদল নেতা বাহাউদ্দিন বাহারসহ যুবদল ও স্বেচ্ছাসেবকদল অসংখ্য নেতাকর্মী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই