তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক সপ্তাহে ৭ দোকানে চুরি

ভালুকায় এক সপ্তাহে ৭ দোকানে চুরি
[ভালুকা ডট কম : ২৯ মে]
ভালুকায় গত এক সপ্তাহে উপজেলার পনাশাইল, রান্দিয়া ও ভোটবাজারের ৭ টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এসব চুরির ঘটনায় নগদ টাকাসহ প্রায় ২৮ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে সঙ্ঘব্ধ চুরেরদল।

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার রাতে উপজেলার পনাশাইল বাজারের তৈয়ব আলীর ছেলে কাঞ্চন সেখের সৌরভ-শান্ত ফ্যাশানের তালা কেটে তিন লাখ টাকার মালামাল, ভোটবাজারের নূর ইলেক্ট্রনিক্স দোকানের তালা কেটে তিন লাখ টাকার মালামাল, সবুজ বস্ত্রালয় থেকে ১০/১২ লাখ টাকার ও আনিস বস্ত্রালয় থেকে ৭/৮ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।  তাছাড়া গত ২৩ মে রাতে উপজেলার রান্দিয়া বাজারের শামছুল হক, মোশারফ হোসেন মজনু ও মিজানুর রহমানের কাপড়ের দোকানের তালা ভেঙ্গে চুরেরদল প্রায় আড়াই লাখ টাকার কাপড়চোপড় নিয়ে গেছে।

ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আবু বকর সিদ্দিকী জানান, ঘটনাস্থলগুলো পরিদর্শন করে দোকান মালিকদের অভিযোগ দেয়ার জন্য থানায় আসতে বলা হয়েছে। তবে উপজেলার রান্দিয়া বাজারের তিন দোকানে চুরির বিষয়টি আমাদের নলেজে নেই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই