তারিখ : ১৫ জুন ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

ভালুকায় ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে ভূক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২৯ মে]
ভালুকায় ঔষধ কোম্পানীতে কর্মরত এক ব্যক্তির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মাদক মামলা দিয়ে হয়রানী করার প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী পরিবার। শনিবার দুপুরে ভালুকা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন, উপজেলার আশকা গ্রামের মৃত রুহুল আমীনের মেয়ে ও মৃত পুলিশ কর্মকর্তা এএসআই মজিবর রহমানের স্ত্রী নাছিমা আক্তার।

লিখিত বক্তব্যে নাছিমা আক্তার বলেন, গত ২৫ মে সকালে সাদা পোষাকে বেশ কয়েকজন লোক প্রথমে এনজিও’র পরিচয় ও পরে ডিবি পুলিশ দাবি করে কোন পুরুষ লোক না থাকায় বাড়ির সকল মহিলাদের একটি ঘরে আটকে রেখে ঘর তল্লাশী চালানো হয়। পরে প্রায় আদা কিলোমিটার দূরে আমার ছোট ভাই ভালুকায় অবস্থিত বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডে কর্মরত হান্নান খানের একটি মাটির ঘরের দেয়ালের উপর থেকে চার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের কথা বললেও পরবর্তিতে ঘরের চৌকির উপর তুষকের নিচ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার উল্লেখ করে আসামী পলাতক দেখিয়ে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক রহমত আলী বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

নাছিমা আক্তার অভিযোগ করে বলেন, প্রতিবেশী মৃত আব্দুল হাইয়ের ছেলে শাহিদ খান গংদের সাথে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র দীর্ঘদিন ধরে তাদের মামলা চলে আসছে। ইতোমধ্যে আমাদের বিরুদ্ধে প্রতিপক্ষরা ১১ টি মিথ্যে মামলা করলেও অধিকাংশ মামলা আদালতে আমাদের পক্ষে রায়ের মাধ্যমে নিষ্পত্তি হয়েছে। এরই ধারাবাহিকতায় প্রতিপক্ষরা ষড়যন্ত্রমূলকভাবে ওই সংস্থাকে দিয়ে হয়রানীর উদ্দেশ্যে আমার ভাইয়ের বিরুদ্ধে মিথ্যে মামলা দায়ের করা হয়েছে। তিনি ওই মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।#



 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই