তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভোলার চরাঞ্চলে কোস্ট ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

ভোলার চরাঞ্চলে ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্থদের মাঝে কোস্ট ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ
[ভালুকা ডট কম : ২৯ মে]
ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে অতিরিক্ত জোয়ারের পানিতে প্লাবিত হয়ে ক্ষতিগ্রস্থ ভোলা জেলার বিভিন্ন চরাঞ্চলের অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন বেসরকারী উন্নয়ন সংস্থা কোস্ট ফাউন্ডেশন।

বৃহস্পতিবার ভোলার মনপুরা উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ চরকলাতলীর ২শত ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে বিতরণের মাধ্যমে ত্রাণ কার্যক্রমের উদ্বোধন করেন কোস্ট ফাউন্ডেশনের উপ-নির্বাহি পরিচালক  সনত কুমার ভৌমিক। পরে চরফ্যাশন উপজেলার বিচ্ছিন্ন ঢালচর ইউনিয়নের ১শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, ঢালচর ইউনিয়নের চেয়ারম্যান আঃ সালাম হাওলাদার, কোস্ট ফাউন্ডেশনের হেড সিও মোঃ ফরিদ উদ্দিন, সহকারী পরিচালক রাশিদা বেগম, প্রকল্প সমন্বয়কারী মোঃ মিজানুর রহমান, আরপিসি মোঃ আইয়ুব আলী ও নুর হোসেনসহ ভোলা অঞ্চলের সংস্থার কর্মিগণ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই