তারিখ : ২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় নৈশপ্রহরীর কে কুপিয়ে হত্যা

নওগাঁয় নৈশপ্রহরীর কে কুপিয়ে হত্যা
[ভালুকা ডট কম : ২৯ মে]
নওগাঁয় শহরের মুক্তির মোড় ইডেন চাইনিজ রেষ্টুরেন্টের নৈশপ্রহরী আতাউর রহমান (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে হোটেলের ভিতর থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আতাউর জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার চকমহিতুল গ্রামের আহম্মদ ম-লের ছেলে। দীর্ঘদিন যাবৎ নওগাঁ শহরের কোমাইগাড়ী এলাকায় বসবাস করে আসছিলন।

হোটেলের ম্যানেজার মুনজুরুল ইসলাম জানান, প্রতিদিনের নাই শুক্রবার রাত সড়ে ১০টার দিকে হোটেল বন্ধ করে তিনি বাসায় চলে যান। সকাল সাড়ে সাতটায় হোটেলের বাবুর্চি হোটেলে এসে নিহত আতাউর রহমানকে ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ পায় না। পরে বাবুর্চি তাকে বিষয়টি জানালে সে রেষ্টুরেন্টে এসে রেস্টুরেন্টে তালা ভেঙে ভেতরে ঢুকে অনেক খোঁজাখুঁজির পর কাপড়ের ভিতরে তার মরদেহ দেখতে পায়।

তিনি আরো জানান, দীর্ঘদিন যাবত এই রেষ্টুরেন্টের নৈশ প্রহরীর কাজ করে আসছিল আতাউর। কিন্তু নিহত আতাউর রহমানের সাথে বাদল নামে একজন তার সাথে রাতে থাকতো। কিন্তু ঘটনার পর থেকে সে নিখোঁজ রয়েছেন।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল জানান, নিহত আতাউর এবং ওই রেষ্টুরেন্টের সহকারী রাধুনি বাদল রাতে একসঙ্গে ছিল। সকালে প্রধান রাধুনি রেষ্টুরেন্টে আসলে আতাউরের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ রেষ্টুরেন্টের তৃতীয় তলা থেকে মৃতদেহ উদ্ধার করে। এ সময় ধারালো ছুরি দিয়ে শরীরজুড়ে খোঁচানোর চিহ্ন পাওয়া গেছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই